এক-মাসের-মধ্যে-ইনকাম-শুরু-করতে-পারব

এক মাসের মধ্যে ইনকাম শুরু করতে পারব?

এক মাসের মধ্যে কখনও ইনকাম শুরু করা সম্ভব না । ফ্রিল্যান্সিং করতে হলে এক বছর সময় লাগবে । ফ্রিল্যান্সিং করতে হলে অনেক রকম কাজ প্র্যাকটিক্যালি এবং প্রফেশনাল লেভেলে শিখতে হবে । এর জন্য রোজ ৩ ঘন্টা করে মোট ১২০ দিনে মোট ৩৬০ ঘন্টা সময় দিতে হবে । তাহলেই কেবলমাত্র আপনি ফ্রিল্যান্সিং শিখে ইনকাম শুরু করতে পারবেন সফলভাবে ।


প্রশ্ন: কিন্তু আপনারা তো বলেন, মাত্র তিন মাসের মধ্যেই ইনকাম শুরু করা যায় ?

সেক্ষেত্রে আমরা শর্ত দেয় যে প্রতিদিন ৪ ঘন্টা করে সময় দিতে হবে । চাকরীজীবী হলে কমপক্ষে ৩ ঘন্টা । কি করতে হবে কখন করতে হবে তা সবকিছু আমাদের কোর্স এ স্টেপ বাই স্টেপ এবং প্রফেশনাল লেভেলে গাইডলাইন দেওয়া আছে । কেউ যদি এই রকম সময় দিতে না পারে তবে আমরা পরিষ্কারভাবে বলি আমাদের এখানে ভর্তি না হতে ।

এখন প্রতিদিন ৪ ঘন্টা করে সময় দিলে তিন মাসে মধ্যেই ৩৬০ ঘন্টা হয় । মূল বিষয় হল শিখার জন্য কমপক্ষে ৩৬০ ঘন্টা পরিশ্রম করা । আপনি যদি মোট ৩৬০ ঘন্টা পরিশ্রম করেন সিরিয়াসভাবে তাহলে ইনশা-আল্লাহ অবশ্যই সফল হতে পারবেন।

এখন প্রতিদিন ২ ঘন্টা করে সময় দিলে ৩৬০ ঘন্টা হতে ৬ মাস লাগবে আর দৈনিক ৪ ঘন্টা করে সময় দিলে ৩৬০ ঘন্টা হতে মাত্র তিন মাস সময় লাগবে ।


আচ্ছা এইভাবে করলে ব্রেইনে প্রেশার পরবে না ? বিষয়টা হল যদি আপনি আন্তরিক না থাকেন তবে দৈনিক এক ঘন্টা করে সময় দিতেই আপনি ক্লান্তি বোধ করবেন । আজকে এক ঘন্টায় যা শিখলেন আগামীকাল হতে হতে তা ভুলে যাবেন । এইভাবে দৈনিক এক ঘন্টা করে সময় দিলে ভালভাবে শিখানো যাবে না। আপনার শুধু সময় নষ্ট হবে । তাছাড়া আপনি শিখতে শিখতেই কয়েক মাসের মধ্যে ফ্রিল্যান্সিং এর সিস্টেমগুলো পরিবর্তন হয়ে যাবে । এটি সবময় পরিবর্তিত হয় ।


না, কারণ আপনি যদি আগ্রহ নিয়ে শিখেন, আন্তরিকতার সাথে শিখেন, নিজের ভাললাগা থেকে শিখেন তবে যত বেশী সময় দিবেন, দেখবেন আপানর ততই ভাল লাগছে । আর কম্পিউটারের সামনে থেকে আপনার উঠতেই মন চাইছে না । যদি এমন ভাললাগা কাজ করে আপনার তাহলে বুঝবেন অনেক ভালো কিছু আপনার জন্য অপেক্ষা করছে । আর যদি আপনার ভালো না লাগে তাহলে এই লাইনে চেষ্টা করলে আপনার শুধু শুধুেই সময় নষ্ট ছাড়া আর কিছূই হবে না ।


প্রশ্ন : ঠিক আছে আমি রাজী । আমি প্রতিদিন ৪ ঘন্টা করে সময় দিব । এখন কি করব ?

এখন আপনি আমাদের ফাইফার ফ্রিল্যান্সিং সাকসেস কোর্স টি ধারাবহিকভাবে ভিডিওগুলো দেখুন । কোর্সটি সম্পূর্ণ ফ্রি। আমরা সবকিছু সাজিয়ে দিয়েছি ।

ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *