how-to-get-5-star-rating-on-Fiverr

ফাইব স্টার রেটিং কিভাবে পাবেন?

বর্তমানে আমি New Seller. Level 1 এর টার্গেট ফিলাপ করার পর আমার প্রথম ফাইবার প্রোফাইল সাসপেন্ড হয়ে যায় ।প্রায় এক বছরেরও বেশি সময় ধরে কাজ করছি । যদিও বর্তমানে আমি খুব কম অর্ডার পাচ্ছি তবে এইটা সত্য যে, এই উত্থান-পতনগুলি এখানে আসে এবং সেল এর পরিবর্তন হয়।

আমরা সবাই জানি যে গিগ বর্ণনার ক্ষেত্রে সর্বদা সত্য হওয়া উচিত এবং একইসঙ্গে ক্লাইন্ট এর সাথে আপনার কথোপকথনের শিল্পটিও আয়ত্ত করার চেষ্টা করা উচিত।এখন আপনি কতটা অভিজ্ঞ তা দেখানোর সময় এবং এই লোকদের সাথে ইতিবাচকভাবে আচরণ করার ফলে আপনি ক্লাইন্টে এর নিকট সহজেই অভিজ্ঞ হয়ে উঠবেন। ক্লাইন্ট এর নিকট সর্বদা নম্র থাকুন, আপনার পরিষেবাগুলি এবং বিশদগুলিকে বিশদভাবে বর্ণনা করার চেষ্টা করুন, চেষ্টা করার চেষ্টা করুন।

যখন কোনও ক্লাইন্ট আপনাকে যে কাজের চান সে সম্পর্কে নির্দেশনা দেয় এবং আপনি কিছুটা বিভ্রান্ত হয়ে পড়ে থাকেন তবে বিনীতভাবে ক্লইন্ট এর কাছে আপনাকে সেই বিন্দুটি ব্যাখ্যা করতে বলুন ।ক্লাইন্ট এর সমর্থন আপনার শেষ পছন্দ হওয়া উচিত এবং আপনার নিজের দ্বারা এটি মোকাবেলা করার চেষ্টা করা উচিত, এইভাবে আপনি আরও অভিজ্ঞতা পাবেন এবং কাজটিতে ভাল রেটিংও পাবেন। এবং যদি আপনি কোনও ভাল ক্লায়েন্টকে ভাল উপায়ে মোকাবেলা করেন তবে সেই ক্লায়েন্টটি নিজেকে আপনার সেরা ক্রেতা হিসাবে প্রমাণ করতে পারে, প্রত্যেকে সর্বদা ক্ষিপ্ত হয় না, তাদের মধ্যে কেউ কেউ খুব নম্র এবং খুব সুন্দর ব্যক্তি হয়ে থাকে।

যেহেতু আমার অভিজ্ঞতা আছে কিছু ক্লাইন্ট বেশি কিছু চায় গিগ এর চেয়ে এবং যদি তা না দেওয়া হয় তবে তারা খুশি হয় না, তাই আপনি যা প্রতিশ্রুতি দিয়েছিলেন তার চেয়ে একটু বেশিই দেওয়ার চেষ্টা করুন। তাহলে দেখবেন সেই ব্যক্তি একজন ভাল ক্লায়েন্ট হয়ে যাবে । ব্যক্তিগতভাবে আমি মনে করি এটি কোনও খারাপ চুক্তি নয়, দীর্ঘমেয়াদে আপনি এটি থেকে লাভ পাবেন।

আপনার গিগটি কোনও এক রকম খুচরা দোকান বা কিছু সেলুনের মতো তবে পার্থক্যটি হ’ল এটি শুধু আপনার দেশে নয়, আন্তর্জাতিকভাবে এটি রয়েছে, তাই অন্য দেশের ক্লাইন্ট আপনাকে সঠিকভাবে বুঝতে না পারে বা সংস্কৃতির পার্থক্যের কারণে তারা বুঝতে পারে না আপনার উদ্দেশ্যগুলি, তাই আপনাকে সে সম্পর্কে খুব স্পষ্ট এবং যত্নবান হতে হবে এবং বিশেষত খুশী ইমোজি ব্যবহার করার চেষ্টা করতে হবে, কারণ আপনি যেখানেই থাকুন না কেন হাসি একটি সুখী অঙ্গভঙ্গি স্বীকৃতি এবং একটি হাসি আপনার পক্ষেও অনেক দূর এগিয়ে যাবে।সর্বদা আপনার ভুলগুলি থেকে শিখুন এবং ভবিষ্যতে সেগুলি এড়াতে চেষ্টা করুন।

আমি আশা করি, একটি ভাল রেটিং যুক্ত Seller হয়ে উঠতে আপনাকে কিছুটা সহায়তা করতে পেরেছি।

ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *